ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

১৪ নভেম্বর ২০১৮, ২২:১১

পোড়া গাড়ি নিয়ে সেলফির ঝলক!

8606_3.jpg
সেলফিবাজদের পরিস্থিতি কোন ব্যাপার না। ব্যাপারটা হলো একটু এক্সেপশনাল কিছু ছবি তোলা।সুখ স্মৃতি অথবা কোন সেলিব্রেটিকে এক ফ্রেমে আবদ্ধ করাই সেলফির বিশেষত্ব হলেও তা মাঝে মাঝে বিপাকে ফেলে মানুষের অনুভূতিকে । স্মার্টফোনের যুগে কিছু হলেই সেলফি তুলতে দেখা যায়। ব্যক্তিগত কিংবা পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে রীতিমতো যেন উৎসবে মেতে উঠেন সেলফিপ্রেমীরা। এর বাইরেও যে সেলফি তোলা হয় না এমন নয়। কিন্তু তাই বলে একটি আগুনে ঝলসানো গাড়ির সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে সেলফি! হ্যাঁ, অবাক হওয়ার মতো ঘটনা হলেও এমন একটি ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। পরে আগুনে ঝলসে যাওয়া পরিত্যক্ত অবস্থায় দুইটি গাড়ি পড়ে থাকতে দেখা যায়। নির্বাচনের আগে রাজনীতি উত্তপ্ত হয়ে উঠা সেই গাড়ির সামনে দাঁড়িয়ে সেলফি তুলেন এক নারী। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা ছবি পোস্ট করে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। যার বেশিরভাগই সমালোচনাসূচক।

এদেরই একজন বলছেন, সামনে যা পাওয়া যায় তার সব যেমন খেতে নেই, তেমননি চোখের সামনে পড়া সব দৃশ্যের সেলফি তুলতে নেই। এক্ষেত্রে ঘটনা প্রেক্ষাপট বিবেচনা করা উচিত।

আরেক নেটিজেনের মন্তব্য, সেলফি তোলার প্রচলন কোনো সাংঘর্ষিক কিংবা কারও আবেগ-অনুভূতিকে আঘাত হানার জন্য নয়। অবশ্যই এর দৃষ্টিকটু দিকটা এড়িয়ে চলা উচিত।