ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক

২৬ নভেম্বর ২০১৮, ১৭:১১

প্যানভিশন টিভি’র শর্টফিল্ম স্ক্রিপ্ট প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

8896_pppppppppppp.jpg
‘সুন্দর সমাজের জন্য শর্টফিল্ম’। এই শ্লোগানকে সামনে রেখে প্যানভিশন.টিভি  প্রথমবারের মতো আয়োজন করে বিষয়ভিত্তিক শর্টফিল্ম স্ক্রিপ্ট প্রতিযোগিতা-২০১৮। এই প্রতিযোগিতায় শতাধিক শর্টফিল্মের স্ক্রিপ্ট জমা পড়ে। এর মধ্য থেকে পুরস্কার প্রদানের জন্য-১ম, ২য় এবং ৩য় স্থানসহ মোট  ২০টি শ্রেষ্ঠ স্ক্রিপ্ট নির্বাচন করা  হয়। এ উপলক্ষে প্যানভিশন টিভি’র নিজস্ব স্টুডিওতে ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান নির্বাহী কর্মকর্তা মিডিয়া পার্সন শরীফ বায়জীদ মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির সাবেক পরিচালক বিশিষ্ট নাট্যাভিনেতা এস এম মহসীন । আলোচনায় অংশ নেন এই প্রতিযোগিতার বিচারক প্যানেলের অন্যতম সদস্য তরুণ মিডিয়া ব্যক্তিত্ব জনাব জাকারিয়া হাবিব পাইলট, প্যানভিশন.টিভি’র অনুষ্ঠান প্রধান নাট্যকার মাহবুব মুকুল এবং নাট্যকার শাহ আলম নূর। পুরস্কার প্রাপ্তদের মধ্যে অনুভুতি প্রকাশ করেন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী এইচ এম রাজিব, দ্বিতীয় বাহারুল ইসলাম হিরা ও তৃতীয় আসমা আফরিন। এছাড়া  বিশেষ পুরস্কার প্রাপ্তদের মধ্যে হাসিবুর রহমান এবং মুহিব মুসাফির তাদের অনুভূতি প্রকাশ করেন।
পুরস্কার হিসেবে যথাক্রমে নগদ ১০ হাজার, ৭ হাজার ও ৫ হাজার টাকা করে দেয়া হয়। এছাড়া প্রদান করা হয় ক্রেস্ট ও সার্টিফিকেট ।

প্রধান অতিথির বক্তব্যে নাট্যজন এস এম মহসীন বলেন- প্যানভিশন টিভির এই শর্টফিল্ম স্ক্রিপ্ট প্রতিযোগিতা একটি অনন্য উদ্যোগ। এতে করে নবীন স্ক্রিপ্ট লেখকগন অনুপ্রাণিত হবেন এবং ভালো ভালো স্ক্রিপ্ট উপহার দিতে পারবেন। তিনি স্ক্রিপ্ট লেখকদেরকে তাদের অর্ন্তদৃষ্টি আরো প্রসারিত করে সমাজের সব কিছুকে উপলদ্ধিতে এনে স্ক্রিপট লেখার বিষয়ে পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে জনাব শরীফ বায়জীদ মাহমুদ বলেন- পুরস্কার প্রাপ্ত শর্টফিল্ম গুলো খুব শীঘ্রই চিত্রায়ন করে দর্শকদের সামনে আনা হবে। তিনি সৃষ্টিশীল সকল বিষয়ে প্যানভিশন টিভি’র  সাথে থাকার জন্য উপস্থিত সবাইকে অনুরোধ করেন।

অন্যান্য অতিথিগণ প্যানভিশন টিভি’র এই আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন- এ উদ্যোগকে আরো সামনে নেয়া দরকার। তরুণদের মধ্যে  শর্টফিল্ম নির্মাণের যে প্রবল আকাঙ্খা পরিলক্ষিত হচ্ছে  তা বাস্তবায়নে প্যানভিশন টিভি সব সময় তরুণদের সাথে থাকবে বলে তারা আশা প্রকাশ করেন।
এই প্রতিযোগিতায় চুড়ান্ত স্ক্রিপ্ট বাছাই পর্বে বিচারকদের সাথে সমন্বয় করেন প্যানভিশন টিভি’র অনুষ্ঠান প্রযোজক ফারুক মোহাম্মদ ওমর।  দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন শিল্পী মিরাদুল মুনীম। আপ্যায়নের মধ্যদিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

আমাদের অনুষ্ঠান দেখার জন্য ভিজিট করুন :www.panvision.tv/ আমাদের ফেসবুক পেইজ www.facebook.com/panvisiontv