ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

সাভার প্রতিনিধি

২৯ নভেম্বর ২০১৮, ১১:১১

আশুলিয়ায় হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

8999_savar.jpg
আশুলিয়ায় মেহেদী হাসান টিপুকে আট টুকরো করে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি বাবুল হোসেন মুন্সী পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। বুধবার রাতে বাবুল মুন্সীকে গ্রেফতারের পর তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার নিশ্চিন্তপুরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, এ ঘটনায় এক উপ-পরিদর্শকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিহত বাবলু হোসেন মুন্সী বরগুনা জেলার সোনাতলা থানার টেকনি গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও অপহরণসহ একাধিক মামলা রয়েছে বলেও দাবি করেছে পুলিশ।

আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মনিরুল হক ডাবলু জানান, গত ১২ নভেম্বর নিশ্চিন্তপুর এলাকা থেকে পলিথিনে মোড়ানো মেহেদী হাসান টিপুর আট টুকরো মরদেহ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের মূল হোতা ছিলেন বাবুল। রাতে তাকে গ্রেফতারের পর অভিযানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা অন্য সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় অপহরণকারীদের ছোড়া গুলিতে বাবুল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।