ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএন বিডি, ঢাকা

৫ ডিসেম্বর ২০১৮, ১৫:১২

বাংলামোটরের ঘাতক বাবাকে আটক করেছে পুলিশ, আরেক ছেলে উদ্ধার

9188_370003_128.jpg
রাজধানীর বাংলামোটরের এক বাসায় শিশু সন্তানকে খুনের অভিযোগে বাবা নুরুজ্জামান কাজলকে ছয় ঘণ্টা পর আটক করেছে পুলিশ। পাশাপাশি বাবার হাতে জিম্মি হওয়া অপর ছেলে সুরায়াতকে (৫) উদ্ধার করা হয়েছে।

বাংলামোটরের লিংক রোডের খোদেজা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো দিকের ১৬ নম্বর বাড়িটিতে আজ বুধবার সকালে এক বাবা তার দুই শিশুসন্তানকে ‘জিম্মি’ করে রেখেছেন—এমন সংবাদে বাসাটি ঘিরে ফেলে পুলিশ। কিছুক্ষণ পরে র‍্যাব, পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের সদস্যেরা বাড়িটি ঘিরে ফেলেন। পুলিশ ও র‍্যাব ভেতরে ঢুকে ওই শিশুর লাশ দেখতে পেয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে।

শিশুটির নাম নূর সাফায়েত। তার বয়স আনুমানিক আড়াই বছর।

র‍্যাব-২–এর এসআই শহীদুল ইসলাম সাংবাদিকদের বলেন, “আমি বাড়ির ভেতরে ঢুকেছিলাম। সেখানে গিয়ে দেখি শিশুটির বাবা বসে আছেন, তার পাশে একজন হুজুর বসে আছেন। শিশুটিকে কাফনের কাপড়ে মোড়ানো একটি টেবিলের ওপর রাখা হয়েছে। শিশুটির বাবাকে কোনো সাহায্য লাগবে কি না—জানতে চাইলে তিনি বলেন, ‘আপনাদের কারো সাহায্য লাগবে না। আপনারা কেন এসেছেন? আপনারা চলে যান। বেলা একটার দিকে আমি নিজে আজিমপুর কবরস্থানে গিয়ে আমার ছেলেকে দাফন করব।’”

নুরুজ্জামানের ভাই উজ্জ্বল জানান, তার ভাই মাদকাসক্ত। এই কারণে তার স্ত্রীরা তাকে ছেড়ে গেছেন। দুই স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর ছেলে সাফায়াত ও সুরায়াতকে নিয়ে বাংলামোটরের ১৬ লিঙ্ক রোডের বাসায় থাকতেন নুরুজ্জামান।