ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ

২০ ডিসেম্বর ২০১৭, ১২:১২

বঙ্গবন্ধুর খুনিদের ‘বেহেস্ত চাওয়ায়’ গ্রেপ্তার হওয়া অধ্যক্ষ দুইদিনের রিমান্ডে

92_4.jpg

টাঙ্গাইল থেকে ॥ বঙ্গবন্ধুর খুনিদের ‘বেহেস্ত চাওয়ায়’ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া গোপালপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফায়জুল আমীর সরকারকে দুইদিনের রিমান্ডে নেয়া হয়েছে। টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গোলাম কিবরিয়া ১৯ ডিসেম্বর মঙ্গলবার এ রিমান্ড মঞ্জুর করেন।


টাঙ্গাইলের গোপালপুরে শনিবার উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের দোয়া মাহফিলে একাত্তরের বীর শহীদদের রুহের মাগফেরাত কামনার মোনাজাতে বঙ্গবন্ধুর খুনীদের বেহেস্ত নসীবের প্রার্থনা করেন গোপালপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফায়জুল আমীর সরকার। তার এ ধরনের বক্তব্যে উপস্থিত সকলেই হতবাক হয়ে যান এবং এ নিয়ে উত্তেজনা দেখা দিলে উপস্থিত নেতৃবৃন্দ সকলকে শান্ত করেন। পরে পুলিশ তাকে আটক করে। পরেরদিন রবিবার তাকে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোপালপুর আমলী আদালতে হাজির করা হলে আদালতের বিচারক গোলাম কিবরিয়া তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


টাঙ্গাইল আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান, অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চেয়ে সোমবার আদালতে আবেদন করা হয়। আদালত মঙ্গলবার রিমান্ড শুনানীর দিন ধার্য করেন এবং মঙ্গলবার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।


গোপালপুর থানার ওসি হাসান আল মামুন জানান, অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকারকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হলে তিনি নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সম্পর্কে সন্দেহজনক তেমন কিছু পাওয়া যায়নি। গোপালপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল কাদের তালুকদার বাদি হয়ে অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকারের বিরুদ্ধে গোপালপুর থানায় মামলা দায়ের করেছেন বলে ওসি হাসান আল মামুন জানান ।