ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল থেকে

৬ ডিসেম্বর ২০১৮, ১২:১২

টাঙ্গাইলে স্ত্রীকে গলাকেট হত্যা, স্বামীসহ আটক ২

9221_imag-1.jpg
টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জেরে নার্গিস আক্তার (৩৫) নামের এক স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার বোয়ালি গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের স্বামী ও সহযোগীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন নিহতের স্বামী হারুনুর রশিদ (৪০) এবং তার সহযোগী সোহেল রানা (২২)।

এ ব্যাপারে মধুপুর সার্কেলের সিনিয়র এসপি কামরান হোসেন বলেন, প্রায় ১৮ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দামপত্য জীবনে কলহ এবং বিরোধ ছিল। তাদের মধ্যে সর্ম্পক ভালো ছিল না। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক ও মিমাংসা করে তাদের সংসার টিকানো হয়েছিল। ।
এই কলহের জের ধরে তার এক সহযোগীকে নিয়ে এ হত্যাকান্ড ঘটায়।

তিনি আরো বলেন, নার্গিস আক্তারকে ঘুমের ওধুষ খাওয়ানো হয়। পরে নার্গিস আক্তার প্রচন্ড ঘুমেছিলেন, তখন স্বামী তার স্ত্রীর পা চেপে ধরে এবং তার সহযোগী সোহেল রানা চাকু দিয়ে জবাই করে হত্যা করে। পরে পুলিশ রাতেই খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং স্বামীকে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে হারুনুর রশিদ হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেন এবং তার দেয়া তথ্য মতো তার অপর সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সকালে নদী থেকে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।