ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

মীর শাহাদাত, কুবি প্রতিনিধি

৯ ডিসেম্বর ২০১৮, ২৩:১২

কুবিসাসের নির্বাচনী তফসিল ঘোষণা, ভোট গ্রহণ বুধবার

9307_received_290416328271784-1.jpg
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন 'কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি'র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। নতুন এ পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ ডিসেম্বর (বুধবার)। রবিবার সন্ধায় নির্বাচন কমিশন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তফসিল ঘোষণা করেন।

জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) ৩২তম সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ ডিসেম্বর, ২০১৮ তে কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের সময় ১০ ডিসেম্বর (সোমবার) সকাল ৯:০০টা থেকে দুপুর ১২:০০ টা পর্যন্ত। প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করতে পারবে ১১ই ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ৯:০০টা থেকে দুপুর ১২:০০টা পর্যন্ত। নির্বাচন কমিশন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে ১১ই ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৩:০০টায়। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১২ই ডিসেম্বর (বুধবার) সকাল ১১:০০টা থেকে দুপুর ১:০০টা পর্যন্ত।

এর আগে শনিবার (০৮ ডিসেম্বর) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের ১৫(ক) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. এ. কে. এম. রায়হান উদ্দিনকে প্রধান নির্বাচন কমিশনার এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম উপদেষ্টা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়াকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।