ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

কক্সবাজার প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ১১:১২

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

9444_ককককক.jpg
কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

আজ শুক্রবার ভোররাতে উপজেলা সদরের মৌলভীপাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ দাবি করেছেন।

নিহত ব্যক্তির নাম জালাল ইউসুফ বাহাদুর (৩৫)। তিনি উপজেলার হাবিরপাড়া এলাকার বাসিন্দা। জালাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ছিলেন এবং তাঁর বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য হচ্ছে, মাদক মামলার আসামি জালাল ইউসুফ বাহাদুরকে আটক করে পুলিশ। পরে তাঁকে নিয়ে পুলিশ ইয়াবা উদ্ধারে অভিযানে যায়। তখন ঘটনাস্থলে ওত পেতে থাকা জালালের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়।

‘পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় জালাল ইউসুফ বাহাদুরকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ সময় সেখান থেকে ৩০ হাজার ইয়াবা, ১০টি দেশি বন্দুক, একটি বিদেশি পিস্তল ও ২৪টি গোলাবারুদ উদ্ধার করা হয়।’

ওসি আরো দাবি করেছেন, এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুকুজ্জামান, কনস্টেবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহিম।

নিহত জালালের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান টেকনাফ থানার ওসি।