ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

এনএনবিডি ডেস্ক:

২৪ ডিসেম্বর ২০১৮, ১৯:১২

‘যারা নৌকায় ভোট দেবে না তারা কেন্দ্রে যাবে না’

9760_alig.jpg
কম মানুষ হলে খাইতে সুবিধা, বেশি মানুষ হলে খাইতে অসুবিধা। এ জন্য আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। এমন মন্তব্য করেছেন চাঁদপুর ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাই।

গত ২১ ডিসেম্বর সকালে এক নির্বাচনী পথসভায় ফরিদগঞ্জের ১২ নম্বর চরদুঃখীয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাইয়ের দেয়া ওই বক্তব্যের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে আব্দুল হাই বলছেন, ‘আপদে-বিপদে যতকিছু লাগে আমি আব্দুল হাই আছি তোদের পেছনে। আমরা কাউকে নৌকার বাইরে, এমন কোনো ভদ্রলোক নেই এ দেশে যে, নৌকার বাইরে সে কেন্দ্রে যাবে। যত শক্তিশালী হোক না কেন। আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দেব না। একটা কথা মনে রাখবা তোমরা- মানুষ যেখানে কম সেখানে কাজ করতে সুবিধা, মানুষ কম থাকলে খাইতেও সুবিধা ঠিক কিনা?'—এ সময় উপস্থিত নেতাকর্মীরা সমস্বরে বলেন জ্বি...

আব্দুল হাই আরও বলেন, কম মানুষ হলে খাইতে সুবিধা, বেশি মানুষ হলে খাইতে অসুবিধা। এ জন্য আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। তাদেরকে মেসেজ দিয়ে দিবা, তাদেরকে মেসেজ দিবা নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন, না হলে বাড়ি বাড়ি ঘুমান আপনারা। আমরা আপনাদের ক্ষতি করব না, আপনারা আমাদের ক্ষতি করার চেষ্টা করবেন না বলে দিলাম। এই থাকবে তোমাদের কাছে আমার অনুরোধ। বক্তব্য দেয়া শেষ হলে তিনি পাশের একজনকে বলেন, কালকে ছাত্রলীগ, যুবলীগ যারা আছে আমার সঙ্গে কথা বল, বিকাল থেকে মাঠে নামো।