ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

চট্টগ্রাম প্রতিনিধি

২৯ ডিসেম্বর ২০১৮, ১১:১২

নকল নির্বাচনী পরিচয়পত্র তৈরির সময় গ্রেফতার ৩

9898_1.........jpg
চট্টগ্রামের ১৬ সংসদীয় আসনের নির্বাচনী সরঞ্জাম বিলি ও ফলাফল ঘোষণাস্থল এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে প্রবেশের নকল পরিচয়পত্র তৈরির সময় তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে নগরের কাজীর দেওড়ি এলাকার অ্যাপোলো শপিং সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাতে অ্যাপোলো শপিং সেন্টারের একটি দোকানে অভিযান চালিয়ে ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তারা চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল মান্নানের সাক্ষর নকল করে নির্বাচনী পরিচয়পত্র তৈরির চেষ্টা করছিল।

তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সহকারী কর্মকর্তা মোজাম্মেল হক জানান, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে নির্বাচনের জন্য ১ হাজার ৮৪০টি ইভিএমসহ নানা নির্বাচনী সামগ্রী রাখা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হল থেকে চট্টগ্রামের সব আসনের উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নেতৃত্বে নির্বাচনী সামগ্রী পাঠানো হয়। এ ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগর ও আশপাশের ছয়টি আসনের ফলাফল এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম থেকে ঘোষণা করা হবে।