ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG

একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮

নড়াইল প্রতিনিধি

২০ ডিসেম্বর ২০১৮, ১৫:১২

মাশরাফি হিরার টুকরা ছেলে: প্রধানমন্ত্রী

129_masrafi.jpg
নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে হিরার টুকরা উল্লেখ করে তার জন্য ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নড়াইলের লোহাগড়ায় নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সে মাশরাফির জন্য ভোট চান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, মাশরাফি হিরার টুকরা, সোনার ছেলে, ক্রিকেট খেলোয়াড়। তার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে আমরা হারিয়েছি। আপনারা মাশরাফিকে ভোট দিবেন। মাশরাফি তার পায়ের ব্যাথার জন্য নড়াইলে যেতে পারেনি। তাকে আমার কাছে রেখেছি।

শেখ হাসিনা বলেন, এর আগে নড়াইলের দুটি আসন থেকে আমি নির্বাচন করেছিলাম। এবার নড়াইল-১ আসনে বিএম কবিরুল হক মুক্তিকে ও নড়াইল-২ আসনে মাশরাফিকে দিয়ে নির্বাচন করাচ্ছি। আপনারা উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন। নড়াইল দুইটি সিটই আমাকে উপহার দিবেন।

তিনি আরও বলেন, যারা মনোনয়ন পাননি তারাও নৌকাকে বিজয়ী করার জন্য কাজ করবেন।

ভিডিও কনফারেন্সে মাশরাফি বলেন, আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর সম্মান ও সমবেদনা প্রদর্শন করি। আমার পায়ের ব্যাথার জন্য নড়াইলে আসতে দেরি হচ্ছে। আমি অচিরেই এসে সকলের সঙ্গে যোগাযোগ করে নৌকায় ভোট চাইবো।

তিনি আরও বলেন, নড়াইলবাসী আমার জন্য নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

এ সময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন, নড়াইল-১ আসনের প্রার্থী কবিরুল হক মুক্তি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিল, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরার হোসেন বিশ্বাস প্রমুখ।

এই জনসভা থেকে প্রধানমন্ত্রীর কাছে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস একটি মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দাবি করেন।