ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচন-২০১৮

১১ জানুয়ারি ২০১৮, ১৯:০১

কোনো নির্বাচনী প্রচারণা করছি না: আতিকুল

16_atikul-20180111173153.jpg
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় থাকা বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, আমি কোনো নির্বাচনী প্রচারণা করছি না। শুধু পরিচিত হতে এসেছি। এতেও যদি নির্বাচন কমিশনের বিধি-নিষেধ থাকে তাহলে আইনকে শ্রদ্ধা করে তাও করব না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, ঢাকাবাসীর সঙ্গে পরিচিত হও, বিভিন্ন এলাকায় যাও। সাধারণ মানুষ, আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে কথা বলো। সে জন্যই আমি সবার সঙ্গে কথা বলছি। মানুষের সঙ্গে পরিচিত হচ্ছি।

বৃহস্পতিবার রাজধানীর শাহজাদপুর এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বস্তিবাসীর খোঁজ-খবর নিতে স্থানীয় বস্তিতে যান।

আতিকুল ইসলাম বলেন, আমরা এখানে এসেছি সবার সঙ্গে মতবিনিময় করব। কথা বলবো, পরিচিত হব। আমি দেখতে এসেছি এখানকার বস্তিবাসীরা কিভাবে থাকেন। তাদের সঙ্গে নিজেকে পরিচয় করার জন্য এসেছি। এ বিষয়ে যদি নির্বাচন কমিশন নিষেধ করে, তাহলে আইনের প্রতি শ্রদ্ধা রেখে মতবিনিময়ও করব না।

নির্বাচনের আচরণবিধি অনুযায়ী, এখন তো কোনো প্রচারণা চালানো যাবে এমন প্রশ্নের উত্তরে আতিকুল ইসলাম বলেন, আমি কোনো মার্কা বা দলবল নিয়ে প্রচারণা করছি না। শুধু সবার সঙ্গে পরিচিত হচ্ছি।

এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তার, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেদায়েত উল্যাহসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।