• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

অক্ষত থাকছে না বিএফডিসির মূল ফটক

news

নাম - ছবি : সংগ্রহীত


এলিভেটেড এক্সপ্রেস ওয়ের জন্য সরিয়ে নিতে হচ্ছে বিএফডিসির মূল ফটক। বর্তমান ফটকের পশ্চিমদিকে নতুন বহুতল ভবন নির্মাণ করা হবে। সেটির সঙ্গে সামঞ্জস্য রেখে নতুন গেইট নির্মাণ করা হবে। বিএফডিসির কারিগরি ও প্রকৌশল পরিচালক মো. আজম গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

বিএফডিসিকে এলিভেটেড এক্সপ্রেস ওয়ের জন্য মোট ১২.৫ শতাংশ জায়গা ছেড়ে দিতে হবে। জমির মূল্য অনুযায়ী সেই জায়গার আর্থিক মূল্যও দিয়েছেন সরকার। বিএফডিসিও জায়গা খালি করে দিয়েছে।


বিনোদন ডেস্ক

মন্তব্য করুন