• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ * লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল

অনশনের তৃতীয় দিনে কঠোর কর্মসূচির ঘোষণা শিক্ষকদের

news

নাম - ছবি : সংগ্রহীত


এনএনবিডি ডেস্ক:  বেতন বৈষম্য দূর করার দাবিতে তৃতীয় দিনের মতো অনশন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা। রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে গত শনিবার সকাল ১০টা থেকে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক মহাজোটের ডাকে এই কর্মসূচি শুরু হয়।

এদিকে সরকার দ্রুত দাবি না মানলে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দিয়েছেন প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা। সোমবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে এ ঘোষণা দেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি আনিসুর রহমান।

সভাপতি আনিসুর রহমান বলেন, সন্ধ্যার মধ্যে আমাদের দাবি মেনে না নেয়া হলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো। আমরা আবারো প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেবো। যদি তিনি আমাদের ন্যায্য দাবি মেনে না নেন তাহলে আমরা বিদ্যালয় অচল করে দেবো।

আন্দোলনের দ্বিতীয় দিন রবিবার জাতীয় শহীদ মিনারে আমরণ অনশনে অসুস্থ হয়ে পড়েন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের কয়েকজন। তাদের পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন