• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ফ্যাসিবাদের দোসররা গুরুত্বপূর্ণ দফতরে এখনো বসে আছে : মির্জা ফখরল * হিজবুল্লাহর হামলার ভয়ে আশ্রয়কেন্দ্রে ইসরাইলিরা * বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত * মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে ৭০ ইসরাইলির মৃত্যু * দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা

আগুন পোহাতে গিয়ে পুড়ে মৃত্যু

news

নাম - ছবি : সংগ্রহীত


প্রচণ্ড শীতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খড়কুটো জ্বেলে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে ডাবলু সেখ (৩২) নামে এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ডাবলু সেখ উপজেলার বড়হর ইউনিয়নের অলিপুর গ্রামের ছানোয়ার শেখের ছেলে।
স্থানীয় বড়হর ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, ডাবলুসহ কয়েকজন অলিপুর বাজারে বসে আগুন পোহাচ্ছিলেন। এ সময় ডাবলুর গায়ে শীতের পোশাকে আগুন লেগে যায়। অন্যান্য তার শরীরের আগুন নেভাতে সক্ষম হলেও ততক্ষণে পুড়ে যায় শরীরে প্রায় ৭০ ভাগ অংশ। আগুন নেভানোর চেষ্টাকালে আরো তিন শ্রমিকের হাত-পা পুড়ে যায়।
গুরুতর দগ্ধ ডাবলুকে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। ওইদিন রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটি ভর্তি করে তার পরিবার। মঙ্গলবার ভোর রাতে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান।

এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন