• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ফ্যাসিবাদের দোসররা গুরুত্বপূর্ণ দফতরে এখনো বসে আছে : মির্জা ফখরল * হিজবুল্লাহর হামলার ভয়ে আশ্রয়কেন্দ্রে ইসরাইলিরা * বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত * মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে ৭০ ইসরাইলির মৃত্যু * দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা

কক্সবাজারে বাসের ধাক্কায় নিহত ৩

news

নাম - ছবি : সংগ্রহীত


কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে একটি পর্যটক বাসের ধাক্কায় তিন সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পেচারদ্বীপে এ দুর্ঘটনা ঘটে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে যাত্রীবাহী একটি পর্যটক বাস দ্রুত গতিতে এসে একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন।এসময় আহত হন আরো চারজন। পরে হতাহতদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো একজনের মৃত্যূ হয়। পুলিশ বাসটি জব্দ করলেও  এর চালক ও হেলপার পালিয়ে গেছেন।
 
কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ি জানিয়েছেন, সকাল সাড়ে ১১টার দিকে পেচারদ্বীপ এলাকায় বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। হতাহতদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠনো হয়েছে।

কক্সবাজার প্রতিনিধি:

মন্তব্য করুন