• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ * লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল

চট্টগ্রামে দুই ‘উগ্রবাদী’ আটক

news

নাম - ছবি : সংগ্রহীত


চট্টগ্রামের সদরঘাট এলাকার একটি ভবন থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, এরা নব্য জেএমবির সদস্য।

আজ মঙ্গলবার ভোররাতে এ দুজনকে আটকের পর তাদের চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা কার্যালয়ে রাখা হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার এম হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সদরঘাট থানার মাদারবাড়ী শুভপুর বাসস্টেশনের কাছে একটি ভবনে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে নব্য জেএমবির সদস্য আসফাকুর রহমান ও রাকিবুল হাসানকে আটক করা হয়।

দুই জেএমবি সদস্যের কাছ থেকে ১০টি গ্রেনেড ও দুটি সুইসাইডাল ভেস্ট উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। তাদের দাবি, আটক দুই ব্যক্তি পুলিশের কাছে স্বীকার করেছে যে নগরীর সদরঘাট থানায় হামলার পরিকল্পনা ছিল তাদের।

দুপুরে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

চট্টগ্রাম প্রতিনিধি:

মন্তব্য করুন