• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ফ্যাসিবাদের দোসররা গুরুত্বপূর্ণ দফতরে এখনো বসে আছে : মির্জা ফখরল * হিজবুল্লাহর হামলার ভয়ে আশ্রয়কেন্দ্রে ইসরাইলিরা * বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত * মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে ৭০ ইসরাইলির মৃত্যু * দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা

টাঙ্গাইলে নৌ ডাকাত হালিমকে গ্রেফতার করেছে র‌্যাব

news

নাম - ছবি : সংগ্রহীত


শীর্ষ নৌ ডাকাত সিরাজ শিকদারের প্রধান সহযোগী ডাকাত আব্দুল হালিম(৩০)কে গ্রেফতার করেছে টাঙ্গাইলের র‌্যাব। ৮জানুয়ারি সোমবার ভোরে টাঙ্গাইল সদর উপজেলার চর পৌলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড তাজা গুলী উদ্ধার করা হয়।

সকালে টাঙ্গাইল র‌্যাব অফিসে সংবাদ সম্মেলনে র‌্যাব ১২ এর ৩নং সিপিসি কোম্পানীর কমান্ডার মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গ্রেফতারকৃত ডাকাত আব্দল হালিম তার সহযোগীদের নিয়ে টাঙ্গাইল ও সিরাজগঞ্জ জেলার যমুনা নদীর চর এলাকায় দীর্ঘদিন যাবৎ নৌ ডাকাতি ও খুনসহ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।

আবু কাওছার আহমেদ, টাঙ্গাইল থেকে:

মন্তব্য করুন