• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

ডাক্তার দেখাতে ফের সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল

news

নাম - ছবি : সংগ্রহীত


নিয়মিত মেডিকেল চেকআপের অংশ হিসেবে আবারও সিঙ্গাপুরে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মনোয়ার হোসেন ডিপজল। আগামী ৫ জানুয়ারি হার্টের ডাক্তার দেখাতে সিঙ্গাপুর যাবেন তিনি।

বুধবার একটি শীর্ষস্থানীয় অনলাইন পোর্টালকে ডিপজল বলেন, আমি সুস্থ আছি। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেক-আপের জন্য আমাকে আবার সিঙ্গাপুর যেতে হচ্ছে। সিঙ্গাপুরে যাওয়ার আগে ২৯ ডিসেম্বর ব্যাংকক যাচ্ছি। বেশকিছু দিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই সেখানে কানের ডাক্তার দেখাব। এরপর ৫ জানুয়ারি হার্টের ডাক্তার দেখাতে সিঙ্গাপুর যাবো।

এর আগে, গত সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন ডিপজল। এরপর তাকে নেওয়া হয় সিঙ্গাপুরে। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। এরপর সুস্থ হয়ে নভেম্বরের শুরুতে তিনি দেশে ফেরেন।


এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন