• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা * পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : তথ্য উপদেষ্টা * দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ত্রিদেশীয় সিরিজে ফিরলেন বিজয়, বাদ সৌম্য-তাসকিন

news

নাম - ছবি : সংগ্রহীত


আগেই আঁচ করা গিয়েছিল, ত্রিদেশীয় সিরিজের দলে ওপেনার হিসেবে এনামুল হক বিজয় ফিরতে পারেন। জাগো নিউজেও এ নিয়ে বেশ কয়েকবার রিপোর্ট প্রকাশ হয়েছে। শুধু তাই নয়, জাগো নিউজই পাঠককে জানিয়েছিল, ত্রিদেশীয় সিরিজে বাদ পড়তে যাচ্ছেন সৌম্য সরকার।

অবশেষে সব জ্বল্পনা-কল্পনা সত্য প্রমাণ করে সৌম্য সরকার, লিটন কুমার দাস এবং পেসার তাসকিন আহমেদকে বাদ দিয়ে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে নির্বাচকরা। ঘোষিত এ দলে ফিরেছেন এনামুল হক বিজয়। উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন এবং পেসার আবুল হাসান রাজু।

১৬ সদস্যের দল
তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মেহেদি মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, সাইফউদ্দীন, সানজামুল ইসলাম ও মোহাম্মদ মিঠুন।

স্টাফ রিপোর্টার:

মন্তব্য করুন