• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ * লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল

নীলফামারীতে আর্মির বাড়ীতে আগুন

news

নাম - ছবি : সংগ্রহীত


নীলফামারীতে এক অবসর প্রাপ্ত আর্মির বাড়ীতে রহস্যজনক আগুন। আগুনে পুড়ে গেছে প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল। ঘটনাটি ঘটেছে জেলার সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের বেংমারী ডাঙ্গাপাড়া গ্রামে।

এ ঘটনায় অবসর প্রাপ্ত আর্মি সার্জেন্ট মো: আবদুর রাজ্জাক সরকার, নিজে বাদী হয়ে নীলফামারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বর্ণিত, সদ্য অবসর প্রাপ্ত আর্মি সার্জেন্ট স্বীয় জমিত একটি নতুন বাড়ী নির্মাণ করেন এবং সেখানে বিভিন্ন কৃষি সরমঞ্জামাদিসহ বিভিন্ন মুল্যবান আসবাবপত্র তৈরী করেন তিনি। গত ৩১ ডিসেম্বর/১৭ রাতে উক্ত বাড়ীতে তালাবন্ধ করে পার্শ্ববর্তী পুরাতন বাড়ীতে যান এবং পরদিন অর্থাৎ পহেলা জানুয়ারী/১৮ সকালে স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে জানতে পারেন তার তৈরীকৃত বাড়ীটিসহ ঘরের ভিতরে মুল্যবান কৃষি সরমঞ্জামাদিসহ আসবাবপত্র গুলি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় তিনি অজ্ঞাত ব্যক্তিদের সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য থানায় লিখিত অভিযোগ করেছন।

চড়াইখোলা ইউনিয়ন পরিষদের ইউ,পি সদস্য মো: মিজানুর রহমানের সাথে কথা হলে, তিনি সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন।


রাজা আহমেদ, নীলফামারী:

মন্তব্য করুন