• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ফ্যাসিবাদের দোসররা গুরুত্বপূর্ণ দফতরে এখনো বসে আছে : মির্জা ফখরল * হিজবুল্লাহর হামলার ভয়ে আশ্রয়কেন্দ্রে ইসরাইলিরা * বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত * মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে ৭০ ইসরাইলির মৃত্যু * দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা

বছরের শুরুতে বাড়ল স্বর্ণের দাম

news

নাম - ছবি : সংগ্রহীত


নতুন বছরের শুরুতেই দেশের বাজারে সব ধরনের স্বর্ণের দাম বাড়ানো হয়েছে। মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে স্বর্ণ ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) এ তথ্য জানিয়েছে। বুধবার (১০ জানুয়ারি) থেকে নতুন দাম কার্যকর হবে।

প্রতি ভরি স্বর্ণে সর্বোচ্চ ১৪০০ টাকা পর্যন্ত বৃদ্ধি করে নতুন দাম নির্ধারণ করেছে বাজুস। আন্তর্জাতিক বাজারে স্বর্ণের দাম বৃদ্ধির কারণে দেশের বাজারে তা সমন্বয় করতে এ দাম বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন স্বর্ণ ব্যবসায়ীরা।

স্টাফ রিপোর্টার:

মন্তব্য করুন