• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

বোল্টের ক্যারিয়ার সেরা বোলিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

news

নাম - ছবি : সংগ্রহীত


স্পোর্টস ডেস্ক: ট্রেন্ট বোল্টের ক্যারিয়ার সেরা বোলিংয়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে সফরকারীদের ২০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। সেই সুবাদে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে দলটি। আর ৩৪ রান খরচায় ৭ উইকেট নিয়ে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন বোল্ট। এদিনেই ওয়ানডেতে শততম উইকেট নেয়ার মাইলফলকও স্পর্শ করেছেন তিনি।

বোল্টের এমন নৈপুণ্যের দিনে শনিবার ক্রাইশ্চার্চে ব্যাটিংটাও দুর্দান্ত ছিল নিউজিল্যান্ডের। হেনরি নিকলস, জর্জ ওয়ার্কার ও রস টেলরের হাফসেঞ্চুরিতে শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ড ৬ উইকেটে ৩২৫ রান করে। নিকলস ৬২ বলে সাতটি চার ও দুটি ছক্কার মারে ৮৩ রানের হার না মানা ইনিংস খেলেন। এছাড়া ওয়ার্কার ৫৮, রস টেলর ৫৭ ও টড অ্যাশলে ৪৯ রান করেন।

জবাবে শুরু থেকে শেষ পর্যন্ত বোল্টের গতিতে বিধ্বস্ত ছিল ওয়েস্ট ইন্ডিজ। নিয়মিত বিরতিতে উইকেট হারানোর সুবাদে ২৮ ওভার ব্যাট করে মাত্র ১২১ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস। ক্যারিবীয় ব্যাটসম্যানদের মধ্যে অ্যাশলে নার্স সর্বোচ্চ ২৭ ও শাই হোপ ২৩ রান করেন। কিউই বোলারদের মধ্যে বোল্ট সাত উইকেট নিয়েছেন। বাকি তিনটি উইকেট নেন লোকি ফার্গুসন।

স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন