• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : তথ্য উপদেষ্টা * দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ * লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি

বড় দিনের ছুটি কাটিয়ে বার্সায় মেসিরা

news

নাম - ছবি : সংগ্রহীত


বড় দিনের ছুটি কাটিয়ে ন্যু ক্যাম্পে ফিরেছেন বার্সেলোনার তিন তারকা ফুটবলার লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও হ্যাভিয়ের মাসচেরানো। দক্ষিণ আমেরিকা থেকে নিজস্ব বিমানে করে তারা ক্লাবে পৌঁছান। মেসির সঙ্গে এ সময় ছিলেন স্ত্রী আন্তানেল্লা রোকুজ্জো ও দুই সন্তান । ছুটিতে তারা দুর্দান্ত ফুরফুরে সময় কাটান তারা।
 
গত ২৩ ডিসেম্বর এল ক্লাসিকোয় রিয়ালকে হারানোর পর ছুটিতে যান মেসি। সেই থেকে ছিলেন বড় দিনের ছুটিতে। আর্জেন্টিনায় বড় দিনের ছুটি কাটান মেসি। সেখান থেকেই  ছুটি শেষ করে মঙ্গলবার তারা ফিরেছেন ক্লাবে। ব্যক্তিগত বিমানে ক্লাবের দুই সতীর্থ প্রতিবেশিকে সঙ্গে নিয়ে আসেন মেসি। যার একজন দক্ষিণ আমেরিকার আরেক দেশ উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ এবং অপরজন মেসির জাতীয় দলের সতীর্থ হ্যাভিয়ের মাসচেরানো।

বুয়েন্স আয়ার্স থেকে তিন শ’ কিলোমিটার দূরত্বে পারানা নদীর পাশে নিজ বাড়িতে সময় কাটান মেসি। এরপর পরিবার নিয়ে নতুন বছরের আগমনটাও উদযাপন করেন। বার্সেলোনা বিমান বন্দরে পৌঁচানোর পর হয় ফটোসেশন। ক্লাবে ফিরলেও বৃহস্পতিবার কোপা দেল রে’র ম্যাচের আগে অবশ্য খুব বেশি সময় পাচ্ছেন না তারা।

স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন