• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দেড় বছর পর নিউজিল্যান্ডের পাইলটকে মুক্তি দিল পাপুয়ার আদিবাসীরা * ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা * পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : তথ্য উপদেষ্টা * দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

মণিরামপুরে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

news

নাম - ছবি : সংগ্রহীত


যশোরের মণিরামপুর উপজেলার স্মরণপুর জয়েন্ট ইট ভাটার কাছ থেকে রাজু সরদার (৩৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।
 
রাজু জেলার ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের রবিউল সরদারের ছেলে। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের বিস্তর অভিযোগ রয়েছে। রাজু গতকাল শনিবার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত পালসার বাবুর সহযোগী ছিলেন বলে জানা গেছে।
 
ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম জানান, নিহত রাজু সরদার চিহ্নিত সন্ত্রাসী। গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠান শেষে ফেরার সময় নিহত আওয়ামী লীগ কর্মী মিলন হত্যা মামলাসহ ২৬টি মামলা রয়েছে রাজুর বিরুদ্ধে। তিনি জানান, তাদের ধারণা প্রতিপক্ষ সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছে রাজু সরদার।

যশোর প্রতিনিধি:

মন্তব্য করুন