• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে

মেক্সিকোতে বাস দুর্ঘটনায় বিদেশি নাগরিকসহ ১২ পর্যটক নিহত

news

নাম - ছবি : সংগ্রহীত


আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকোতে মঙ্গলবার এক বাস দুর্ঘটনায় কমপক্ষে ১২ জন নিহত ও অপর ১৮ জন আহত হয়েছে। এদের মধ্যে কয়েকজন বিদেশি নাগরিক রয়েছে।

বাসটি মার্কিন প্রমোদ তরী থেকে পর্যটকদের নিয়ে মেক্সিকোর একটি প্রত্মতাত্ত্বিক স্থানে যাওয়ার সময় রাস্তার উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। রাজ্য কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।

খবরে বলা হয়, কুইন্তানা রো রাজ্যের একটি মহাসড়কে এ বাস দুর্ঘটনা ঘটে।

এক বিবৃতিতে বলা হয়, হতাহতদের মধ্যে যুক্তরাষ্ট্র, সুইডেন ও ব্রাজিলের নাগরিক রয়েছে। তবে তাদের মধ্যে কোন দেশের কতজন নাগরিক রয়েছে বা তাদের বয়স কত সে ব্যাপারে বিস্তারিত কিছু বলা হয়নি।

বাসটিতে ৩১ জন যাত্রী ছিল। তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনার কারণ জানা যায়নি।

মেক্সিকো কর্তৃপক্ষ নিহতদের পরিচয়ের ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি।

তবে বেসামরিক প্রতিরক্ষা সূত্র জানায়, নিহতদের বেশীর ভাগই মার্কিন নাগরিক।

ওই সূত্র আরো জানায়, আহতদের মধ্যে আটজন মার্কিন, তিনজন ব্রাজিল ও দুইজন সুইডেনের নাগরিক রয়েছে।


আন্তর্জাতিক ডেস্ক

মন্তব্য করুন