• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউক্রেন যুদ্ধে পুতিনের পতনের শংকা রাশিয়ার বিরোধী নেতা কারা মুর্জার * মধ্যপ্রাচ্যকে বড় যুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন নেতানিয়াহু: ম্যাক্রোঁ * খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল * হিজবুল্লাহ কমান্ডার ইব্রাহিমের মাথার দাম ছিল ৭০ লাখ ডলার * বিচার বিভাগ থেকে যেন কোনো অবিচার না হয় : আইন উপদেষ্টা * পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : তথ্য উপদেষ্টা * দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির নতুন সদস্য সংগ্রহ শুরু

news

নাম - ছবি : সংগ্রহীত


রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) ঢাকার নতুন সদস্য সংগ্রহের জন্য ফরম ছাড়া হয়েছে। রংপুর বিভাগের আট জেলা রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, নীলফামারী, ঠাকুরগাঁও, লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধার সন্তান যারা রাজধানীতে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় সাংবাদিক হিসেবে কর্মরত তারা সদস্য হতে পারবেন।

আগামী ১০ জানুয়ারির মধ্যে আরডিজেএ এর অফিস থেকে ৩০০ টাকায় ফরম কিনতে পারবেন। ফরম জমা দিতে পারবেন ১৫ জানুয়ারির মধ্যে।

আরডিজেএ এর পিকনিকে যেতে হলে সদস্য হওয়া জরুরি। সদস্য হতে আগ্রহীরা যোগাযোগ করতে পারেন- ২৩/৩ তোপখানা রোড, হোটেল সম্রাট (চতুর্থ তলা), ঢাকা - এই ঠিকানায়। মোবাইল- ০১৭৭২৩১৫৮৬৪।

এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন