• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* দিনাজপুর শহর জামায়াতের উদ্যোগে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত * শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ শুরু * রাঙামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট * রাজধানীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ * লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ * ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল

‘নৈরাজ্য সৃষ্টির হুঙ্কার দিবেন না

news

নাম - ছবি : সংগ্রহীত


এনএনবিডি ডেস্ক: শেখ হাসিনার অধীনে এবং সংসদ বহাল রেখে কোনো নির্বাচন হতে দেয়া যাবে না বিএনপি চেয়ারপারসনের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, খালেদা জিয়ার বক্তব্যেই স্পষ্ট সংকেত আছে, তারা আন্দোলনের নামে জনগণকে জিম্মি করে দেশে আবারো অতীতের মতো নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। আমি বিএনপি চেয়ারপারসনকে বলবো, এখন ২০১৩, ২০১৪ কিংবা ২০১৫ সাল নয়, এখন ২০১৭ সাল। আপনার এসব হুঙ্কার এখন চিড়িয়াখানায় আবদ্ধ রোগাক্রান্ত সিংহের মতোই শোনায়। তাই হুঙ্কার দিবেন না। আগামী সংসদ নির্বাচনের আগে আপনারা (বিএনপি) যদি দেশে বিশৃঙ্খলা করার অপচেষ্টা করেন তাহলে দেশের জনগণ আপনাদের প্রতিহত করবে।


আজ সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবে আওয়ামী হকার্স লীগ আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, সংবিধান অনুযায়ীই সংবিধান সম্মতভাবেই আগামী নির্বাচন হবে। এর কোনো ব্যতয় ঘটবে না। আগামী ৫ জানুয়ারিকে ঘিরে বিএনপি দেশে নাশকতা করার ষড়যন্ত্র করছে বলে মন্তব্যে যোগ করেন হাছান মাহমুদ।

মুক্তিযোদ্ধাদের সমাবেশে গিয়ে খালেদা জিয়া মহান মুক্তিযুদ্ধকে উপহাস করেছেন এমন মন্তব্য করে তিনি বলেন, যিনি মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে পাকিস্তানি সেনানিবাসে সেনাবাহিনীর আতিথেয়তায় ছিলেন, যিনি পাকিস্তানি সামরিক গোয়েন্দা সংস্থা থেকে অর্থ সাহায্য নেন, যিনি যুদ্ধাপরাধীদের মন্ত্রীসভায় স্থান দিয়ে গাড়িতে আমাদের জাতীয় পতাকা তুলে দেন তিনি (খালেদা জিয়া) যখন মুক্তিযোদ্ধাদের সমাবেশে অংশগ্রহণ করেন তখন তা আমাদের মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের উপহাস করা ছাড়া আর কিছুই নয়।

‘দেশ পাকিস্তানি স্টাইলে চলছে’ খালেদা জিয়ার এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগ প্রচার সম্পাদক বলেন, খালেদা জিয়া আসলে বলতে চেয়েছেন, তিনিই পাকিস্তানি স্টাইলে দেশ চালাতে চান। কিন্তু ভুল করে এ কথা বলে ফেলেছেন।

বিএনপি নেত্রীকে ড. হাছান মাহমুদ বলেন, পাকিস্তানি আদালত সে দেশের প্রধানমন্ত্রীকে বরখাস্ত করে, আর আপনি পাকিস্তানের মতো এ দেশে প্রধান বিচারপতিকে সঙ্গে নিয়ে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছিলেন। কিন্তু এ দেশ পাকিস্তানের মতো নয় বলেই, আপনার এই ষড়যন্ত্র বানচাল হয়ে যায়। যাকে নিয়ে এই ষড়যন্ত্র করেছিলেন, সেই প্রধান বিচারপতিও দেশ ছেড়ে পালিয়েছে।

বক্তব্যের শুরুতে ড. হাছান মাহমুদ বড়দিন উপলক্ষ্যে দেশের খ্রিস্টান সম্প্রদায়ের জনগণকে শুভেচ্ছা জানান।

আওয়ামী হকার্স লীগের সভাপতি জনাব জাকারিয়া হানিফের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ আলী, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য ড.গোলাম মাওলাসহ আরো অনেকে।


এনএনবিডি ডেস্ক

মন্তব্য করুন