• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* সংগীতশিল্পী সুজেয় শ্যাম আর নেই * গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত আরও ২৯ ফিলিস্তিনি * ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা * বায়তুল মোকাররম মসজিদের নতুন খতিব আবদুল মালেক * হাসিনাকে ফিরিয়ে আনতে পদক্ষেপ নেবে ঢাকা: তৌহিদ * হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার নিহত: ইসরাইল * মাহফুজ আলমের অনুরোধে পল্লী বিদ্যুতের কর্মসূচি স্থগিত * আমরা বৈষম্যহীন সমাজ গড়তে চাই : ডা. শফিকুর রহমান * রাষ্ট্র সংস্কারে গণমাধ্যমসহ আরো ৪ কমিশন গঠন * শেখ হাসিনা ভারতেই আছেন, নিশ্চিত করলো দেশটির পররাষ্ট্র দপ্তর

দেশ ও জাতির কল্যাণ সাধনে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে : ড. আব্দুর রব

news-details

ছবি : সংগৃহীত


রাজধানীর গুলশানের ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে আফতাব নগর ক্রীড়া মাঠে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফখরুদ্দিন মো. কেফায়েত উল্লাহর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আব্দুর রব। 

ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ ও বিভিন্ন ইভেন্টের খেলা উপভোগ করেন প্রফেসর রব।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, ‘সুনাগরিক তৈরিতে স্কুলের অবদান অপরিসীম। অত্র স্কুলের ছাত্র-ছাত্রীরা দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।’

ড. রব আরও বলেন, নিজেদের এমন যোগ্য করে গড়ে তুলতে হবে যাতে দেশ ও জাতির কল্যাণে নিজেকে মডেল হিসেবে উপস্থাপন করতে পারো, জাতির সমস্যা সমাধানে অবদান রাখতে পারো। শারীরিক সুস্থতা ও মানসিক প্রফুল্লতার জন্য খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন তিনি। 

উল্লেখ্য, সর্বমোট ১৮টি গ্রুপে ১৪৮টি ইভেন্টে ছাত্র-ছাত্রীরা ক্রীড়ায় অংশগ্রহণ করে এবং অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।  

 


এনএন বিডি ডেস্ক:

মন্তব্য করুন