• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

টানা বৃষ্টিতে জনজীবন স্তব্ধ, থাকতে পারে আরো ৩ দিন

news-details

ফাইল ছবি


আগামী তিন দিন দেশজুড়ে বৃষ্টি অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। সেইসাথে কোথাও কোথাও অতিভারী বর্ষণের আশঙ্কা রয়েছে বলেও সংস্থাটি জানিয়েছে।এদিকে টানা বৃষ্টিতে জনজীবনে দেখা দিয়েছে স্থবিরতা। নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেনা। 

রোববার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টা অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

এ সময়ে দেশের প্রতিটি বিভাগের প্রায় সব জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে।

এ সময় দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বঙ্গোপসাগরে সৃষ্ট স্থল গভীর নিম্নচাপটি গাঙ্গেয় পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

এটি আরো পশ্চিম-উত্তরপশ্চিম দিকে অগ্রসর ও ক্রমান্বয়ে দুর্বল হতে পারে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর সক্রিয় অবস্থায় রয়েছে।

আজ সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় পটুয়াখালীতে দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে ২২৩ মিলিমিটার। অন্যদিকে গতরাত থেকে এখন পর্যন্ত ঢাকায় টানা বৃষ্টি হচ্ছে।


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন