• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

দুই মাস পর মাঠে ফিরেই মেসির দুই গোলে মায়ামির জয়

news-details

ছবি: সংগৃহীত


ডান পায়ের গোড়ালির চোটের কারণে মাঠের বাইরে ছিলেন দুই মাস। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচ পর ফিরলেন প্রতিযোগিতামূলক ফুটবলে। আর এ ফেরাটাকে স্মরণীয় করে রাখলেন লিওনেল মেসি।

বাংলাদেশ সময় রোববার (১৫ সেপ্টেম্বর) আর্জেন্টাইন মহাতারকার জোড়া গোলে নিজেদের মাঠে মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়াকে ৩-১ ব্যবধানে হারায় ইন্টার মায়ামি। যদিও মেসির ফেরার ম্যাচে শুরুতে পিছিয়ে পড়ে মার্কিন ক্লাবটি। মিকায়েল উরের গোলে এগিয়ে যায় ফিলাডেলফিয়া।

২৬ ও ৩০ মিনিটে জোড়া গোল করে মায়ামিকে ম্যাচে ফেরান মেসি। তার দুই গোলের উৎস বার্সার সাবেক দুই সতীর্থ। লুইস সুয়ারেজের অ্যাসিস্টে প্রথম গোলটি পান মেসি। আর দ্বিতীয় গোলের উৎস ছিলেন জর্দি আলবা।

পরে যোগ করা সময়ে আরও একটি গোল করেন সুয়ারেজ। উরুগুয়ে তারকার এ গোলে সহায়তা করেন মেসি। এ জয়ের পর মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে ইন্টার মায়ামি। ইস্টার্ন ও ওয়েস্টার্ন, দুই কনফারেন্স মিলিয়ে শীর্ষে জেরার্দো মার্তিনোর দল।

সমান ম্যাচে ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে রয়েছে এফসি সিনসিনাতি। ইন্টার মায়ামির চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে তারা। চলতি বছর ১৫ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়েন মেসি। এতে দুই মাসের জন্য ছিটকে যান মাঠের বাইরে। আর কোনো ম্যাচ খেলা হয়নি তার।


স্পোর্টস ডেস্ক

মন্তব্য করুন