• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ইউনূসকে নিয়ে অযথাই শঙ্কায় নয়াদিল্লি * ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ

‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২৪’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

news-details

সংগৃহীত ছবি


সিলেটের ঐতিহ্যবাহী মেধাবৃত্তি প্রকল্প ‘‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২৪’’ এর শুভ উদ্বোধন হয়েছে।  

আজ মঙ্গলবার নগরীর একটি মিলনায়তনে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট জেলা পশ্চিম কর্তৃক আয়োজিত এই বৃত্তি কার্যক্রমের উদ্বোধন করেন ফোরামের সিলেট জেলা পশ্চিমের চেয়ারম্যান নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের সিলেট জেলা পশ্চিমের সম্মানিত ভাইস-চেয়ারম্যান জনাব আবু জুবায়ের, জেলা পৃষ্ঠপোষক জনাব তোফায়েল আহমদ, ইয়াকুব আলী, মাহমুদ হাসান, আহমদ আমীম, আবু তাহের, নোমান হাসান, আমিনুর রশীদ ও মুজাহিদুল ইসলাম সহ অন্যান্য স্কুল প্রতিনিধিবৃন্দ। 

সিলেটের সর্ববৃহৎ বৃত্তি কার্যক্রম ‘‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৪’’ আগামী ২ নভেম্বর ২০২৪ এ অনুষ্ঠিত হবে। এতে সিলেট জেলা পশ্চিমের অন্তর্ভূক্ত উপজেলাসমূহের ( সিলেট সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ, উসমানীনগর, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ, কোম্পানীগঞ্জ ও মোগলাবাজার থানা) যেকোনো স্কুল ও মাদরাসার ৫ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। 

রেজিস্ট্রেশন চলবে ২৪ অক্টোবর ২০২৪ পর্যন্ত। রেজিস্ট্রেশন করা যাবে অনলাইন (গুগল ফরম) এবং অফলাইন (স্কুল প্রতিনিধি) দুই মাধ্যমেই। 

অনলাইন রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন: 

https://forms.gle/XQiFTjqoPHKVApx29  

 

যোগাযোগের ঠিকানা: 

01791-629996 (মাহমুদ হাসান) 

01727-625308 (তোফায়েল আহমদ) 

01704-790711 (ইয়াকুব আলী) 

01763-802281 (আহমদ আমীম)


এনএনবিডি ডেস্ক:

মন্তব্য করুন