• , |
  • ঢাকা, বাংলাদেশ ।
সর্বশেষ নিউজ
* ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত মানবে না ছাত্রদল * জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার * তোফাজ্জল হত্যার দায় স্বীকার করে ৬ ঢাবি শিক্ষার্থীর জবানবন্দি * যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় জামায়াতকে প্রস্তুত থাকতে হবে : বুলবুল * ফ্যাসিবাদের দোসর অনেক সচিব নাশকতার চেষ্টা করছেন: রিজভী * তিন পার্বত্য জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর * চেন্নাই টেষ্টে দ্বিতীয় দিনে ১৭ উইকেটের পতন, ব্যাকফুটে বাংলাদেশ * পুলিশের সাবেক ডিসি মশিউর রহমান ৭ দিনের রিমান্ডে * মব জাস্টিস থামাতে ছাত্রদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে: উপদেষ্টা নাহিদ * হিজবুল্লাহর হামলায় ইসরাইলের ‘মেতুলা সামরিক কেন্দ্র’ ধ্বংস

জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার

news-details

ছবি: সংগৃহীত


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা শামীম মোল্লাকে পিটিয়ে হত্যার ঘটনায় ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিবকে পুলিশ গ্রেফতার করেছে। 

বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে তাকে তার নিজ বাসা ধামরাই পৌর শহরের মোকামতলা মহল্লা থেকে গ্রেফতার করা হয়। 

হাবিবের বিরুদ্ধে সম্প্রতি শিল্পাঞ্চল আশুলিয়ায় পোশাক শিল্পে অস্থিরতা ও শ্রমিকদের উসকানি দেওয়ার অভিযোগও রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে আশুলিয়া ও সাভার সার্কেল পুলিশের সূত্র। 

হাবিব ধামরাই পৌর এলাকার মোকামতলা মহল্লার লাবু খানের ছেলে এবং ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি। বর্তমানে তিনি আশুলিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছেন। 


এএনবিডি ডেস্ক

মন্তব্য করুন