news-details

‘আমাকে মানুষ যতটা সহজ ভাবে আমি ততটা সহজ নই’

নাম - ছবি : সংগ্রহীত


এনএনবিডি ডেস্ক: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রায় লাখ ভোটে পরাজিত সাবেক মেয়র আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দীন আহম্মেদ ঝন্টুর বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাত ও দোয়া নিয়েছেন নব নির্বাচিত মেয়র জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা। শুক্রবার রাত ৮ টায় তিনি ঝন্টুর গুপ্তপাড়ার বাসায় গিয়ে কুশল বিনিময় করেন।
নতুন মেয়র মোস্তফা সাবেক মেয়র ঝন্টুর গুপ্তপাড়ার বাড়িতে গিয়ে কুশলবিনিময় করে এবং ঝন্টুকে মালা পরিয়ে দেন।
পরে তিনি তার বাসার নীচতলায় সাংবাদিকদের সাথে কথা বলেন।
এসময় মোস্তফা বলেন, সিটি করপোরেশন বিধিমালার আলোকে চালাবো। এটা বাবার সম্পদ নয়, নীতিমালার বাইরে আমি কিছুই করবো না। তাতে যদি নিথর রক্তাত্ত দেহ পড়ে থাকে। তবুও আমি আন ডিউ এডভ্যানটেন্স আমি কাউকো দিবো না। এমনটি আমার বাবাকেও না।
তিনি বলেন, সিটি করপোরেশনের উন্নয়ন একটি কন্টিনিউয়াস প্রসেস। এরশাদ যমুনা সেতু শুরু করেছিলেন। বিএনপি করেছে। তার পর ফিনিসিং দিয়েছে আওয়ামীলীগ। যেই আসুক না কেন। তার দায়িত্ব হবে উন্নয়ন এগিয়ে নিয়ে যাওয়া ও সমস্যা সলভ করা।
মোস্তফা বলেন, ওনার সাথে আজ আমার কথা হয়েছে। ওনি বলেছিলেন, আমি তোর বাসায় কাল যাবো। আমি সেই সুযোগটা দিলাম না।
মোস্তফা বলেন, মেয়রের চেয়ারটাকে অনেকেই আগুনের চেয়ার ভাবেন। আমিও তাই ভাবি। তবে পানি দিয়ে সেই আগুন নেভাতে চাই আমি। সেটা আমার চ্যালেঞ্জ। পানি দিয়ে চেয়ারটিকে বসার মতো উপযোগি করতে চাই।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মোস্তফা বলেন, আমাকে মানুষ যতটা সহজ ভাবে আমি ততটা সহজ নই। আমি মোস্তফা আপনারা দেখেছেন আমার ভয়াল রুপ। অন্যায়ের বিরুদ্ধে আমি কতটা ভয়াল রুপও নিতে পারি।
মোস্তফা বলেন, আমি আমার প্রতিটি নির্বাচনী প্রচারণা সভা ও পথ সভা এবং আমার ইশতেহারে বলেছি, আমার কাছে সব দলের সব মতের মানুষ নিরাপদ। সবাই আমার কাছে নিরাপদ হবে। এই নগরটি শুধু শুধু মেয়রের নয়, সকলের। সবার সহযোগিতা নিয়েই এগিয়ে যাওয়া সম্ভব।


এনএনবিডি ডেস্ক