news-details

কীভাবে জন্মদিন সেলিব্রেট করবেন সালমান খান?

নাম - ছবি : সংগ্রহীত


বিনোদন ডেস্ক: আর মাত্র ২ দিন বাকি। তারপরই ৫২ বছরে পড়বেন বলিউড ভাইজান সলমন খান। সুপারস্টার কীভাবে জন্মদিন সেলিব্রেট করবেন? জন্মদিনের পার্টিতে কে কে উপস্থিত থাকবেন? আপনাদের মনে এখন এই সমস্ত প্রশ্নই উঁকি মারছে, তাই তো? সেই সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে দিলেন স্বয়ং সলমন খান। নিজেই জানিয়ে দিলেন ২৭ ডিসেম্বর ৫২তম জন্মদিন কীভাবে নিজের জন্মদিন সেলিব্রেট করবেন।

সদ্যই মুক্তি পেয়েছে বলিউড ভাইজানের রোমান্টিক-অ্যাকশন ছবি 'টাইগার জিন্দা হ্যায়'। আর মুক্তি পেয়েই অলিম্পিকে সোনা জেতার দৌড়ের মতো বক্স অফিসে দৌড় শুরু করেছে। ইতিমধ্যেই এই বছরে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে প্রথম দিনের বক্স অফিস কালেকশনে শীর্ষস্থান দখল করে নিয়েছে। তবে, ছবি মুক্তি পেলেও চাপমুক্ত হননি সল্লু মিঞা। তার পরবর্তী অ্যাকশন-থ্রিলার ছবি 'রেস থ্রি'র শুটিং শুরু হবে।

সেই প্রসঙ্গেই জানা গেছে, বড়দিনের সপ্তাহে ৬ দিনের টানা শ্যুটিং সিডিউল রয়েছে সলমন খানের। আর তা নিয়েই ব্যস্ত থাকবেন ভাইজান। অর্থাৎ, জন্মদিনটা শুটিংয়ের সেটেই কাটাবেন বলিউড সুপারস্টার।

প্রসঙ্গত, 'রেস থ্রি' ছবিতে সালমান খান ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ প্রমুখেরা। 'রেস' এবং 'রেস টু' ছবিতে প্রধান চরিত্রে সাইফ আলি খান অভিনয় করেছিলেন। সেই চরিত্রেই এবার অভিনয় করবেন ভাইজান। আগামী বছর ইদে মুক্তি পেতে পারে ছবিটি।


এনএনবিডি ডেস্ক